আপনারা হয়তো অনেকেই বাংলাদেশী সফটওয়্যার ও গেমস ইনফরমেশন বিষয়ক সাইট - www.BanglarApps.ml এর সাথে পরিচিত। আসলে সাইটটির মালিক হলাম আমি নিজেই। এই সাইটের জন্য আমি পরপর কয়েকটি মোবাইল ফ্রেন্ডলি থিমস ডেভেলপ করেছি। তবে সেগুলো সাইটে অ্যাক্টিভ করিনাই। প্রথম যেটা করেছি সেটা এখনো আছে এবং সবসময় সেটা রাখার আশা আছে। আসল কথা হলো থিমটি আমার কাছে ভালোই লাগে, জানিনা আপনাদের কাছে কেমন লাগে। তো আমার ডেভেলপ করা পরবর্তী যে থিমসগুলো আছে। তারমধ্যে একটি BanglarApps v.04 থিম। নিচে থেকে থিমটির স্ক্রিনশটগুলো দেখে নিন।
(থিমটির উপরের অংশর স্ক্রিনশট)
(থিমটির নিচের অংশের স্ক্রিনশট)
স্ক্রিনশট দেখে থিমটি কেমন লাগলো? আমি শিওর যে, অবশ্যই আপনার কাছে থিমটি ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে এবং থিমটি আপনি পেতে চান, আপনার সাইটের জন্য। তাহলে আপনার জন্য একটা সুযোগ আছে, সেই সুযোগটা হলো আমি থিমটি বিক্রি করব। যা নামে মাত্র বিক্রি করব এত কম দামে এইরকম থিম পাওয়া সম্ভবনা। এই অসাধারণ থিমটির মূল্য মাত্র ৫০০ (পাঁচশত) টাকা।

যোগাযো মাধ্যম : এই অসাধারণ ডিজাইনের মোবাইল ফ্রেন্ডলি থিমটি ক্রয় করতে আমার সাথে নিচের দেওয়া বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করতে পারেন। এখানে আমি আমার পার্সোনাল নাম্বার, ইমেইল অ্যাড্রেস এবং সোশ্যাল সাইট দিয়ে দিলাম।

• মোবাইল নাম্বার - 01858-602898
• ইমেইল অ্যাড্রেস - mahbubpathanbd@gmail.com
• ফেসবুক - www.facebook.com/WAMahbubPathan
• টুইটার - www.twitter.com/MahbubPathan
• গুগল প্লাস - www.plus.google.com/+MahbubPathan

তো আরকি থিমটি ক্রয় করতে আপনার সুবিধা মত উপরোল্লিখিত যেকোনো একটি মাধ্যমে আমার সাথে যোগাযোগ করুন এবং এই সুন্দর ও অসাধারণ ডিজাইনের থিমটি নিজের করে নিন। আর হ্যাঁ! আমি পরবর্তীতে আবার আরকেটি অসাধারণ ডিজাইনের থিমের পোস্ট নিয়ে হাজির হবো। তাই পরবর্তী পোস্টটি দেখতে এই ব্লগ সাইটে সবসময় ভিজিট করুন।

Post a Comment

 
Top