আজকে আবার আমি আপনাদের সামনে হাজির হয়েছি জনপ্রিয় সিএমএস ওয়ার্ডপ্রেসের একটি ডেস্কটপ ভার্সনের থিম নিয়ে। এর আগেও একটি অসাধারণ ডেস্কটপ ভার্সনের থিম নিয়ে আমি পোস্ট করেছিলাম, যার জন্য অনেকেই প্রশংসা করেছিলেন। তাই আবার ভাবলাম আপনাদের সাথে আরেকটি অসাধারণ থিমস শেয়ার করার কথা। যেই ভাবা সেই কাজ। নতুন আরেকটি ডেস্কটপ ভার্সনের ওয়ার্ডপ্রেস থিম নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। এই থিমটিও আমার আগের শেয়ার করা থিমটির মতই রেসপন্সিভ থিম। তাই আপনি এই থিমটি দুটো ভার্সনের জন্যই ব্যবহার করতে পারেন ডেস্কটপ ও মোবাইল। নিচে থিমটির ডাউনলোড লিংক ও স্ক্রিনশট দেওয়া হলো।

থিমটির ডাউনলোড লিংক – Download Now. (ডাউনলোড করার পদ্ধতিটা বলে নেই আপনাদের সুবিধার্থে। থিমটি BDUpload_সাইটে আপলোড করা হয়েছে। এই লিংকে যাওয়ার পর দেখবেন Create Download Link নামে একটা বাটন আছে, ওটাতে ক্লিক করুন। এটাতে ক্লিক করার পর হয়তো ব্রাউজারের নতুন একটা ট্যাব খুলতে পারে, তাই যদি খুলে তাহলে নতুন ট্যাবটি কেটে দিন। তারপর পেজ লোডিং হবে, এইবার দেখবেন দুইটা বাটন আছে, এখান থেকে Click Here to Download বাটনে ক্লিক করুন।)
আজকের থিমটি আগের থিমটির মতই ডেস্কটপ ভার্সনের থিম। আর রেসপন্সিভ হওয়ার কারণে থিমটি মোবাইল ভার্সনেও কাজ করবে। যার ফলে যেকোন ডিভাইসেই আপনার সাইটটির ডিজাইন ঠিক থাকবে কোনো প্রকার ঝামেলা হবেনা। নিচে দেখুন থিমটির ডেস্কটপ ভার্সনের একটি স্ক্রিনশট।
(ডেস্কটপ ভার্সনে থিমটির স্ক্রিনশট)
আগের থিমটির মত এই থিমটিও আপনি পুরো কন্ট্রোল করতে পারবেন। থিমটি পুরোপুরি কাস্টমাইজড করতে পারবেন হিডার ইমেজ, সাইডবার, ফুটবার ও কালারসহ ইত্যাদি। নিচে থেকে এইবার দেখে নিন থিমটির মোবাইল ভার্সনের স্ক্রিনশট।
(মোবাইল ভার্সনে থিমটির স্ক্রিনশট)
আমার মনে হয় উপরের স্ক্রিনশটগুলো দেখে থিমটির ডিজাইন সবারই পছন্দ হয়েছে। পছন্দ হয়ে থাকলে আর দেরি কেন? এখনি উপরের দেওয়া লিংক থেকে থিমটি ডাউনলোড করে নিন। সামনে হয়তো আমি আরো এইরকম কয়েকটি থিমস নিয়ে পোস্ট করতে পারি। আর হ্যাঁ! আমি আমার থিম নিয়ে করা এর আগের পোস্টেও বলেছি এখনো বলি, আমার কাছে কয়েকধরণের মোবাইল ফ্রেন্ডলি অসাধারণ থিমস রয়েছে। যা আপনি আর কোথাও পাইবেননা। থিমসগুলোর ডিজাইন আসলেই অসাধারণ যা আপনি নিজে একবার না দেখলে বিশ্বাস করবেননা। তাই থিমসগুলো ডিজাইন দেখতে এই ব্লগসাইটে সবসময় ভিজিট করুন। থিমসগুলো নিয়ে আলাদা আলাদাভাবে একের পর এক পোস্ট করা হবে। তাই আমি বলব সবগুলো থিমস দেখতে আপনারা ব্লগ সাইটটিতে সবসময় ভিজিট করবেন।

Post a Comment

 
Top