আজকে আমি কোনো টিপস বা ট্রিকস নিয়ে হাজির হয়নি। আজকে একটি ওয়ার্ডপ্রেস থিমসের রিভিউ বিষয়ক পোস্ট নিয়ে হাজির হয়েছি। যারা ওয়ার্ডপ্রেস সিএমএস দিয়ে ওয়েবসাইট তৈরি করে থাকেন, তাদের জন্য এটি একটি উপকারী পোস্ট। এইবার মূল কথা আসি, আমি আজকে আপনাদের সাথে যে থিমসগুলোর স্ক্রিনশট শেয়ার করতে যাচ্ছি সেগুলো আসলেই অসাধারণ ডিজাইনের থিমস। যা আপনারা নিচের স্ক্রিনশটগুলো দেখলেই বুঝতে পারবেন। আসলে আমি এই থিমসগুলো বিক্রি করব। তো যাদের যে থিমটি পছন্দ হয়, তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার সাথে যোগাযোগের জন্য আমি কয়েকটি মাধ্যম নিচে তুলে ধরেছি।

আর হ্যাঁ! উপরোল্লিখিত স্ক্রিনশটের থিমসগুলো নিয়ে আমি আলাদা আলাদাভাবে একের এক পোস্ট করব বিস্তারিতভাবে। তাই আপনারা সেই পোস্টগুলো দেখতে এই সাইটটি সবসময় ফলো রাখুন। এই থিমসগুলো ছাড়াও সামনে আরো অনেক ডিজাইনের মোবাইল ফ্রেন্ডলি থিমস নিয়ে হাজির হব।

যোগাযোগ মাধ্যম :
• ফেসবুক - www.facebook.com/WAMahbubPathan
• টুইটার - www.twitter.com/MahbubPathan
• গুগল প্লাস - www.plus.google.com/+MahbubPathan
• ইমেইল - mahbubpathanbd@gmail.com

বিঃদ্রঃ এই থিমসগুলো ছাড়াও আমার কাছে বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় সাইটের থিমস আছে। যদি কারো প্রয়োজন হয়, তাহলে আমাকে বলতে পারেন।

Post a Comment

 
Top